সিরাজগঞ্জের রায়গঞ্জে ১১.৮ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

0

বিডি২৪ভিউজ ডেস্ক : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের রায়গঞ্জে ১১.৮ কেজি গাঁজাসহ ০২ জন মাদক কারবারী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৫/০২/২০২২ তারিখ রাত ৮.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চাঁন্দাইকোনা বাইপাস মোড়স্থ জমজম হোটেলের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১১.৮(এগার দশমিক আট) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহিৃত ০২ টি মোবাইল ফোন এবং নগদ ১৮০০/-(এক হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ মিলন মজুমদার@রতন(৩০) (নওমুসলিম), পিতা-শ্রী জানু মজুমদার, সাং-ইকুরিয়া, থানা-দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা-ঢাকা ২। মোঃ রোমান কাজী(১৯), পিতা-মোঃ বজলু কাজী, সাং-বাগড়া কাজীবাড়ী, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.