পাবনা পবিস-১ এর পরিচালক পদে উৎসবমুখর ভোটগ্রহণ চলছে

0

পাবনা প্রতিনিধি : পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকা পরিচালক পদে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে পাবনা সদর উপজেলার টেবুনিয়া ওয়াছিম পাঠশালা কেন্দ্রের ৯ টি বুথে শুরু হওয়া এই ভোট গ্রহণ চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

পবিস-১ সুত্র জানায়, পাবনা সদর উপজেলার মালিগাছা, দাপুনিয়া, হিমাইতপুর ও মালঞ্চি ইউনিয়ন নিয়ে গঠিত ৭ নং এলাকার একটি পরিচালক পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩৯১ জন।

প্রার্থীরা হলেন, ফারুক হোসেন (চেয়ার), খন্দকার আতাউর রহমান (ছাতা), আবু সায়েম মোহাম্মদ আরিফুর রহমান (টেলিভিশন) ও আব্দুল মালেক (দোয়াত কলম)।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপপরিচালক (কারিগরী সিস্টেম অপারেশন পরিদপ্তর) মোঃ হাফিজুর রহমান বলেন, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ভোট গ্রহণ চলছে। এখন পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) আকমল হোসেন বলেন, ভোট গ্রহণে সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ র্যাব, পুলিশ, সাদা পোষাকী পুলিশ, আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন। আশা করছি বিকেল ৪ টা পর্যন্ত সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ চলবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.