স্পেশাল অলিম্পিকে পদকপ্রাপ্ত পাবনার কৃতিসন্তানদের সংবর্ধনা দিল পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাব

0

নিজস্ব প্রতিনিধি ; স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড গেমস্-এ পাবনা থেকে অংশ নিয়ে ১২টি সোনা ও চারটি ব্রোঞ্জ পদক জিতে দেশের সম্মান বয়ে আনা পাবনার কৃতি সন্তানের ১২ জন অ্যাথলেটকে সংবর্ধনা দিয়েছে পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাব।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে পাবনা ডায়াবেটিস সমিতির অডিটোরিয়ামে এই সংবর্ধনা প্রদান করা হয়।

পাবনা পাইনিওয়ার লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন আনোয়ার হোসেন আফজালের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক লায়ন ফজলুল হক সুমনের পরিচালনা এবং লায়ন ফজলে রাব্বী খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যদেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলাম, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শহীদুল হক মানিক, বাংলাদেশ স্পেশাল অলিম্পিকের পরিচালক ও পাবনা সাব চ্যাপটারের সাধারণ সম্পাদক মো. রেজাউল হোসেন বাদশা প্রমুখ।

বক্তারা বলেন, শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতার মাঝে ওরা যেটা অর্জন করেছে তা ইতিহাস হয়ে থাকবে। এটা শুধু পাবনাবাসীর জন্য নয় গোটা বাংলাদেশের গর্ব। তাদের এই অর্জন সারা বিশ্বে দেশের মর্যাদা বাড়িয়ে দিয়েছে। তারা যেন এই সাফল্য ধরে রাখতে পারে এজন্য সমাজের সচেতন মানুষদের এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য, সম্প্রতি জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড গেমস্-এ বিশ্বের ১৯০টি দেশের ৭ হাজার বিশেষ চাহিদা সম্পন্নরা এই প্রতিযোগিতায় অংশ নেয়। এদের মধ্যে বাংলাদেশ থেকে ৭৯ জন খেলোয়াড় ও কোচ অন্যান্য মিলে ১১৩ জন অংশ নেয়। তার মধ্যে শুধু পাবনা সাব চ্যাপটার থেকেই ১২ জন অংশ নিয়ে অভাবনীয় সাফল্য দেখিয়ে ব্যাডমিন্টনে চারটি সোনা, সাঁতারে চারটি সোনা এবং হ্যান্ডবলে চারটি সোনা ও চারটি ব্রোঞ্জ লাভ করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.