রাঙ্গামা‌টিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0

রাঙ্গামাটি প্র‌তি‌নি‌ধি : রাঙ্গামা‌টিতে উপজেলা পর্যা‌য়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফ‌জিলাতু‌ন্নেছা মু‌জিব জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। এ‌তে বালক ও বালিকা বিভা‌গে কাউখালী উপজেলা চ্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন ক‌রে।

মঙ্গলবার (১৫ জুন) বি‌কালে চিং লা মং মারী স্টে‌ডিয়া‌মে যুব ও ক্রীড়া মন্ত্রনাল‌য়ের সা‌র্বিক ব্যবস্থাপনায় এবং রাঙ্গামা‌টি জেলা প্রশাস‌নের আয়োজ‌নে প্রধান অতিথি উপস্থিত থেকে টুর্না‌মে‌ন্টের শুভ উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ।

উদ্বোধনী অনুষ্ঠা‌নে সদর উপ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নানের সঞ্চালনায় রাঙ্গামাটির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন এর সভাপ‌তি‌ত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন। এসময় সদর উপজেলার প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাস‌রিন ইসলাম, ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শ‌ফিউল আজম প্রমূখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় বা‌লক বিভা‌গে পেনাল্টিতে লংগদু উপজেলা ৫ – ৪ গো‌লে কাউখালী উপজেলাকে এবং বালিকা বিভা‌গে লংগদু উপজেলা ৪ – ০ গো‌লে কাউখালী উপজেলাকে পরা‌জিত ক‌রে চ্যা‌ম্পিয়ন হন। রাঙ্গামাটি পৌরসভাসহ জেলার ১০টি উপ‌জেলার মধ্যে বালক ও বালিকা বিভাগে ২২টি দল অংশ নিচ্ছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.