সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দলকে সংবর্ধনা প্রদান

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : “বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ”২০২১-২২ এর যশোর অঞ্চলের চ্যাম্পিয়ন সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দলকে সংবর্ধনা প্রদান করেছে সাতক্ষীরা প্রেসক্লাব। বৃহস্পতিবার বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স। এ সময় প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতরা বলেন, ছেলেদের সঙ্গে সাতক্ষীরার মেয়েরাও খেলাধূলায় অনেক এগিয়ে রয়েছে। ফুটবলে সাতক্ষীরার মেয়েদের অর্জন আমাদের জন্য গৌরবের। শুধু আঞ্চলিক চ্যাম্পিয়ান নয় জাতীয় পর্যায়ে সাতক্ষীরার মহিলা ফুটবল দল চ্যাম্পিয়ান হবে এটি আমাদের প্রত্যাশা। সেভাবে খেলোয়াড়দের নিজেদেরকে প্রস্তুত করতে হবে।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা দলের কোচ খন্দকার আরিফ হাসান প্রিন্স জানান, জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়ান শীপ ২০২১-২২ সালে সারাদেশে ৪৮টি দল অংশ গ্রহণ করেছে। অঞ্চল ভিত্তিক আটটি দল চূড়ান্ত পর্বে খেলার জন্য নির্বাচিত হয়েছে। চূয়াডাঙ্গা, যশোর, কুষ্টিয়া, বাগেরহাট, খুলনা, নড়াইল ও পটুয়াখালী জেলা দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করে সাতক্ষীরা জেলা দল আঞ্চলিক চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে। এখন চূড়ান্ত পর্বে খেলা অনুষ্ঠিত হবে। সেখানে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ান শিরোপার লড়াইয়ে অংশ নিবে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দল।

সংবর্ধিত জেলা মহিলা ফুটবল দলের সদস্য আয়েশা, লিপিকা, রাফেজা, ষষ্ঠি, সাথী, তিথি, অঞ্জনা, সেবানী, ষষ্ঠি, প্রতিমা, সুমাইয়া, অয়ন্তিকা, জবা, তানিশা, সারথী, অঞ্জনা ও কেয়া উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.