পাবনায় হত্যা ও বিস্ফোরক মামলার আসামী গ্রেফতার

0

পাবনা প্রতিনিধি : ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা’র কার্যালয়ের বিশেষ অভিযানে হত্যা ও বিস্ফোরক মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো, পাবনার সদর উপজেলার ভজেন্দ্রপুর গ্রামের মো. ইমান মন্ডলের ছেলে সোহান মন্ডল (২৭)।

ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পাবনা কার্যালয়ের পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম বৃহস্পতিবার (০১’ জুলাই) দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান। তিনি বলেন, পাবনা সদর উপজেলার ভজেন্দ্রপুর মসজিদে ঈমাম নিয়োগকে কেন্দ্র করে হত্যাকান্ড সংগঠিত হয়েছিল। মামলা নং-৬৩/২৫২, তারিখ ২০’ মার্চ ২০২০ খ্রি.। এছাড়াও সোহানের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলাসহ আরও দুটি মামলা রয়েছে।

দীর্ঘদিন যাবৎ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত ছিল। কিন্তু সে খুবই দূধর্ষ প্রতিবারই কৌশলে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে (সিআইডি) পাবনা কার্যালয়ের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি চৌকস দল বৃহস্পতিবার ভোররাত ৫টার দিকে অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করা হয়।

এছাড়াও তিনি জানান, এর আগে এই মামলার আরও দুইজন আসামীকে আটক করা হয়েছে। ৪ জন আসামী আদালতে আত্মসর্মপণ করেছে। গ্রেফতারকৃত সোহানকে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.