র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ এবং বগুড়ায় ইয়াবা এবং ফেন্সিডিলসহ আটক ৪

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ এবং বগুড়ায় ইয়াবা এবং ফেন্সিডিলসহ আটক ০৪। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ২০/০৯/২০২১ তারিখ দুপুর ০২.৫০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন জানে সাবা হাউজিং এস্টেট জামে মসজিদের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৮০ পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ৩,০০০/-(তিন হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আঃ রশিদ(৩০), পিতা- মৃত জামাল উদ্দিন,সাং-সিপাহীপাড়া, ২। শওকত আলম(২৬), পিতা- মোঃ নজিবুল আলম,সাং-পশ্চিম মেরংলোয়া,উভয় থানা-রামু, জেলা-কক্সবাজার।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিল এর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ২১/০৯/২০২১ তারিখ ভোর রাত ০৪.৪৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়াশিকার উত্তরপাড়া গ্রামস্থ হাটিকুমরুল গোলচত্বরের পাশের্^ নর্থ ভিলা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৭ বোতল ফেন্সিডিলসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত ০১ টি পিকআপ ভ্যান(ঢাকা মেট্রো-ন-১৯-৫৮৮৬), ০৩ টি মোবাইল এবং নগদ ১,২০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ হামিদুল ইসলাম(২০), পিতা- মো মনতাজ মন্ডল ,সাং- পূর্ব রামচন্দ্রপুর, ২। মো সাঈদ নুর(৩০), পিতা-মৃত আজিমুদ্দিন ,সাং- উত্তর কৃষ্ণপুর,উভয় থানা-পাঁচবিবি, জেলা- জয়পুরহাট। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.