বলাৎকার করতে চাওয়ায় মাদ্রাসা শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়েছে এক ছাত্র

0

মো. হুমায়ুন কবির, গৌরীপুর : ময়মনসিংহের নান্দাইলে জোড়পুর্বক বলাৎকার করতে চাওয়ায় মো. আতাবুর রহমান (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষকের গোপনাঙ্গ কেটে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ১০ টায় মাদ্রাসা ছাত্রকে আসামী করে নান্দাইল থানায় মামলা দায়ের করেছেন আহত শিক্ষকের বাবা। বুধবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার খারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত মাদ্রাসা শিক্ষক আতাবুর রহমান ওই ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার দিন রাতে উপজেলার একটি মাদ্রাসার মাঠে ওয়াজ মাহফিল চলছিল। সেখানে অংশ নেন শিক্ষক আতাবুর রহমান। ওই ওয়াজ মাহফিলে দেখা হয় ১৬ বছর বয়সী ওই ছাত্রের সাথে। এ সময় আতাবুর রহমান ওই ছাত্রকে তার বাড়িতে যাওয়ার দাওয়াত দেন। পরে ওই ছাত্র আতাবুর রহমানের সাথে হাটতে হাটতে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে শিক্ষক আতাবুর রহমান ছাত্রকে কাছে টেনে নিয়ে শরীরের বিভিন্ন অংশে হাত দিতে থাকেন। এতে ওই ছাত্র বাধা দিলে শিক্ষক তাকে জোরপূর্বক বলাৎকারে উদ্যত হন। এ সময় ওই মাদ্রাসা ছাত্রের পাঞ্জাবীর পকেটে থাকা নেইল কাটার বের করে শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়ে ঘটনাস্থল থেকে চলে যেতে থাকেন।

পরে রক্তাক্ত অবস্থায় শিক্ষক চিৎকার করলে লোকজন ছুটে এসে ধরে ছাত্রকে আটক করে থানায় খবর দিলে পুলিশ ওই ছাত্রকে আটক করে ও ওই শিক্ষককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বিষয়টি নিশ্চিত করে নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, মামলার পর ওই মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। ওই শিক্ষক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.