বান্দরবানে রহস্যজনকভাবে এক যুবকের মৃত্যু

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে রহস্যজনকভাবে এক যুবকের মৃত্যু হয়েছে । ২ এপ্রিল শনিবার রাত ১২ : ১০ মিনিটে এই ঘটনাটি ঘটে । মৃত যুবক বান্দরবানের রুমা উপজেলার ৭ নং ওয়ার্ডের মুরংঙ্গ বাজারের ছাংওপাড়ার মংসানু মামার ছেলে চিং প্রু মং মারমা (২৬) । যুবকের মৃত্যুর বিষয়ে সরাসরি তার বড় ভাই সাশৈঅং মারমার সাথে কথা বললে তিনি জানান আমার ছোট ভাই কাল বিকালে আমাদের ঘর থেকে বের হয়ে বিকাল তিনটার গাড়িতে বান্দরবানের উদ্দেশ্যে রওনা করে।

সে বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির সুযোগ পেয়েছিল। ভোলা নৌবাহিনীতে তার যোগদানের কথা ছিল সে উদ্দেশ্যে সবার কাছ থেকে বিদায় নিয়ে সে বান্দরবানে আসে এবং বান্দরবানের সকল কাজ শেষে সে ভোলার উদ্দেশ্যে রওনা দিবে। তাই সেই বিশ্রামের জন্য বান্দরবানের সুমাইয়া হোটেলে অবস্থান করে। কিন্তু সেখান থেকে জানতে পারি আমার ভাই নাকি বিষ খেয়ে মরে গেছে। আমাদের কাছে জিনিসটি বিশ্বাস হচ্ছে না একজন জীবন্ত মানুষ ভালো একটা চাকরি হওয়ার পর এমন খুশি সংবাদ নিয়ে মরতে পারে এটার পিছনে কোন রহস্য আছে।

সরোজমিনে যুবকের মৃত্যুর বিষয়ে সুমাইয়া হোটেলের ম্যানেজার নুরুল আমিনের সাথে কথা বললে তিনি জানান মৃত ব্যক্তিটি আমাদের হোটেলে একটি রুম নিয়েছিল হঠাৎ করে রাতের বেলা দেখি সে তার রুমের মধ্যে চিৎকার করছে তখন দ্রুত তার কাছে গিয়ে দেখি তার মুখ দিয়ে ফেনা এসেছে তার হাতে একটি পোকা নিধন বিষের বতল ছিল তার মুখে ফেনা এসেছে তাৎক্ষণিকভাবে টমটম করে হাসপাতালে নিয়ে আসি।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করে। পরে হোটেল থেকে বিষের বতল, মোবাইল এবং অন্যান্য জিনিসপত্র পুলিশ উদ্ধার করে থানায় হস্তান্তর করে। এ বিষয়ে বান্দরবান সদর থানার দায়িত্বরত এসআই তৌহিদের সাথে কথা বললে তিনি জানান আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং ঘটনা সত্যতা যাচাইয়ের চেষ্টা করি । বর্তমানে যুবকটিকে পোস্টমর্টেম এর জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে ডিএনএ টেস্ট ও পোস্টমর্টেম শেষে ঘটনার সত্যতা জানা যাবে। আমরা আশা করছি খুব দ্রুত ঘটনার সত্যতা উদঘাটন করতে পারব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.