পর্যটকবাহী মাইক্রোবাস সড়ক থেকে পাহাড়ে খাদে নিহত ১ আহত -৮

0

মাহফুজ আলম, স্টাফ রিপোর্টার : থানচি বান্দরবান সড়কে রুমা উপজেলা সীমান্তে জীবন নগর এলাকায় ২৬মে বৃহস্পতিবার পর্যটক বাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রধান সড়ক থেকে পাহাড়ে গভীর খাদে পড়ে যায়, এতে নিহত ১ আহত ৮। জানা যায় নিহত ও আহতরা সকলের বাংলাদেশ প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ব বিদ্যালয়ের( বু‌য়ে‌ট) ‘র নিরাপত্তা শাখার কর্মকর্তা ও কর্মচারী। ঘটনাস্থল হতে উদ্ধারকারীরা দুইজনে নাম জানা গেচ্ছে তারা হলেন ওয়াহিদ ও হামিদুল।

আজ বৃহস্পতিবার ২৬ মে সকাল সারে ১০টায় বান্দরবান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।খবর পেয়ে স্থানীয় বাসিন্দা,পুলিশ,বিজিবি উদ্ধার তৎপরতা চালায়। উদ্ধার কারী পুলিশ, বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে জানা যায, বাংলাদেশ প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ব বিদ্যালয়ের( বু‌য়ে‌ট)’র নিরাপত্তা শাখার কর্মকর্তা ও কর্মচারী ড্রাইভারসহ মোট ৯ জন বান্দরবান সদর থেকে সকালে থানচি উদেশ্য একটি মাইক্রোবাস যোগে রওনা দেন। সকাল সাড়ে ১০ টা থানচি রুমা উপজেলা সীমানাতে জীবন নগর নামক স্থানে পৌছলে পাহাড়ে ঢালো জায়গা দিয়ে নামার সময প্রায় তিন হাজার ফুট গভীর খাদে ডুমরে মুছরে পড়ে গেলে গাড়ি থেকে অনেকে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থল হতে একজনের মৃত দেহ উদ্ধার ও অপর ৮ জনদের গুরুত্বরো আহত অবস্থা বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোট লিখা মুহুর্থে বান্দরবান হাসপতালে নিয়ে যাওয়ার সময একজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেচ্ছে।

ঘটনাস্থলের উদ্ধারকারী থানচি থানা সহকারী উপ-পরিদর্শক সত্য ব্রত চাকমা নিশ্চিত করে বলেন, পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে ঘটনাস্থলে ১ জন মারা গেছে। ৮ জন পর্যটক আহত অবস্থায় স্হানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.