দ্রুত গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় পর্যটকবাহী বাস ১৩ জন গুরুতর আহত

0

মাহফুজ আলম : রাঙামাটির কাপ্তাই ব্যাঙছড়ি সড়কে পিকনিক বাস উল্টে ১৩ পর্যটক গুরুতর আহত
দেড় ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। ঘটনাটি ঘটে ২৩ ফেব্রুয়ারি আনুমানিক ১১ ঘটিকার সময় কাপ্তাই – চট্টগ্রাম প্রধান সড়ক ব্যঙছড়ি মুসলিম পাড়া নামক স্টিল ব্রিজ সংলগ্ন এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান মেট্রো প্রভাতি চট্টমেট্রো- ব ১১-১২৮২ নম্বরের পিকনিকের যাত্রীবাহী বাস দ্রুতগতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরে উল্টে যায়। এসময় বাস যাত্রীদের কম/বেশি সকলেই সকলেই আহত হয়েছে। সড়ক দুর্ঘটনা সংবাদ পেয়ে তাৎক্ষণিক নিরাপত্তা বাহিন,আনশৃঙ্খলা বাহিনী, এ সার্ভিস ও কাপ্তাই উপজেলা প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনগণের সহায়তা নিয়ে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল সহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টার পর কাপ্তাই – চট্টগ্রাম প্রধান সড়ক ব্যাঙছড়ি এলাকা দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।
এ সময় কাপ্তাই ওয়াগ্গা ৪১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা পিবিজিএম, পিএসসি, কাপ্তাই নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন ও কাপ্তাই সার্কেল অ্যাডিশনাল এসপি মুহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত থেকে আহতদের নানা সহায়তা প্রদান করা সহ পিকনিক বাসটি প্রধান সড়ক থেকে সরিয়ে নেওয়া হয় কাপ্তাই থানায়।

দুর্ঘটনায় কবলিত বাসে ৪০ থেকে ৪৫ জন যাত্রী ছিল বলে জানা যায়। পিকনিকের বাসটি চট্টগ্রাম এলাকা হতে কাপ্তাই এলাকার উদ্দেশ্যে গমন করছিলো বলে জানা যায়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.