পাবনায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

0

রফিকুল ইসলাম সুইট : স্বাধীনতার নেতৃত্বদানকারী বাংলার প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতষ্ঠিা বার্ষিকী উৎযাপন করেছেন পাবনা জেলা আওয়ামীলীগ। সকাল ১১ টার দিকে জেলা বিভিন্ন ইউনিট থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মীদের দখলে চলে যায় আব্দুল হামিদ রোড। জেলা সকল উপজেলায় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়।

বৃহস্পতিবার সকালে দলীয় বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দুপুরে দলীয় কার্যালয় থেকে বিজয় র‌্যালী করে শহরের প্রধান সড়কগুলো পদক্ষিণ করে, র‌্যালী শেষে স্বাধীনতা চত্ত্বরে আলোচনা সভা, খাদ্য বিতরণ ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসুচী পালন করে।

জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। এসব কর্মসুচীতে পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবমহিলা লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।
২৩ থেকে ২৫ জুন স্বাধীনতা চত্ত্বরে বিকেল ৫ টা হতে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সন্ধ্যা হতে আতোশবাজি অনুষ্ঠিত হবে। শহরের প্রধান সড়ক সমূহ আলোকসজ্জা, ব্যানার ফেস্টুন,জাতীয় ও দলীয় পতাকা দ্বারা সু সজ্জিত করণ করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.