বশেমুরবিপ্রবিতে পদ্মা সেতু উদ্বোধনী খুশিতে আনন্দ শোভাযাত্রা

0

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: শায়ন মন্ডল : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির আয়োজনে বৃহস্পতিবার (২৩জুন) দুপুর ৩ ঘটিকায় পদ্মা সেতু উদ্বোধনী খুশিতে আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।

উপাচার্য ড. এ. কিউ. এম. মাহবুব এর নেতৃত্বে আনন্দ মিছিলটি আচার্য জগদীচন্দ্র বসু একাডেমিক ভবন এর সামনে শুরু হয়ে সম্পূর্ণ ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবন এর সামনে এসে শেষ হয়। শোভাযাত্রায় অংশগ্রহণ করেছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকামন্ডলী এবং শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের বহুমুখী পদ্মাসেতু। এই স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনকে সামনে রেখে মাননীয় বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বশেমুরবিপ্রবিতে এই শোভাযত্রা ও আনন্দ মিছিল এর আয়োজন করেন শিক্ষক সমিতি।

আনন্দ মিছিলে বক্তব্য রাখেন বশেমুরবিপ্রবি উপাচার্য ড. এ. কিউ. এম. মাহবুব। এসময় তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তার সাহসী উদ্যেগের ফলেই এই মেগা প্রোজেক্ট সফল হয়েছে। পদ্মা সেতুর ফলে দেশ আন্তর্জাতিকভাবে এগিয়ে যাবে। এটা আমাদের বড় পাওয়া।”

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. মো. কামরুজ্জামান বলেন, দেশে বিদেশে বহু ষড়যন্ত্র হয়েছে যাতে এই সেতু হতে না পারে, এসব ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সেতু এখন দৃশ্যমান। সেতুর প্রতিটি পিলার যখন স্থাপিত হয়েছে দেশের মানুষের একটি করে স্বপ্ন তখন স্থাপিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বের জন্য তাকে আমরা ধন্যবাদ জানাই।”

আনন্দ শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সকল শিক্ষক-শিক্ষিকামন্ডলীর পক্ষ থেকে শিক্ষক সমিতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে তার সাহসিকতা এবং দেশেকে এতবড় সম্পদ উপহার দেয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.