সম্প্রীতি পরিস্থিতি খারাপ করতে চাইলে তার পরিনীতি অনেক খারাপ হবে বললেন এমপি

0

স্টাফ রিপোর্টার: সম্প্রীতি পরিস্থিতি কেউ খারাপ করতে চাইলে তার পরিণতি অনেক খারাপ হবে বলে কড়াঁ হুঁশিয়ারি দিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

রবিবার (১৮-সেপ্টেম্বর) বিকেলে মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চের ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে সামাজিক সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েসের এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দেশ স্বাধীন করেছি বঙ্গবন্ধুর ডাকে আর এই বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ এক অসাম্প্রদায়িক রাষ্ট্রের প্রণীত হয়েছে ।এদেশে মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সকলে রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীনতা এবং সকলেই শান্তিপূর্ণভাবে বসবাস করছে। সব ধর্মের মানুষের রক্ত এই বাংলায় মিশে আছে। কিন্তু ধর্মের নামে স্বাধীনতা বিরোধী কোন চক্রান্ত , যদি কোনরকম অপচেষ্টা করে , তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এরপর তিনি সকল ধর্মের মানুষকে মিলেমিশে সোহার্দ্যপূর্ণ ভ্রাতৃত্ববোধ বজায় রাখার আহ্বান জানান এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস-চেয়ারম্যান আব্দুস সালাম খান,পৌর মেয়র ইসাহক আলী মালিথা ,থানা অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কেন্দ্রীয় শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদুল্লাহ, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, বীর মুক্তিযোদ্ধা চান্নামন্ডল, সাবেক ভিপি মুরাদ আলী মালিথা ,প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, এমপির পিএ রাজন মালিথা ,সাবেক প্রেসক্লার সভাপতি মোস্তাক আহমেদ কিরণ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা ফজলুল রহমান ফান্টু।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.