উৎসব মুখর পরিবেশেশুরু হল পাবিপ্রবি ট্যুরিজম বিভাগের স্পোর্টস উইক

0

নুরমোহাম্মদ পাবিপ্রবি প্রতিনিধি : একাডেমিক পড়াশোনা পাশাপাশি সবদিক থেকে এগিয়ে যাচ্ছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিশ্ববিদ্যালয়ের নবাগত বিভাগ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ।

আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে স্পোর্টস উইকের শুভ যাএা শুরু করল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ।

স্পোর্টস উইক উদ্বোধন সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার ড. মুহাম্মাদ সালাহ উদ্দিন, ট্যুরিজম বিভাগের চেয়ারম্যান শ্রাবণী বাগচি, সাবেক চেয়ারম্যান ড. আমিরুল ইসলাম।এ ছাড়াও ট্যুরিজম বিভাগের শিক্ষক আশিকুর রহমান অভি, এস এম শাহিদুল আলম সহ অন্যান্য বিভাগের শিক্ষকরা ও উপস্থিত ছিলেন।

নবনিযুক্ত ট্রেজারার ট্রেজারার ড.মুহাম্মদ সালাহ উদ্দিন উপস্হিত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন খেলাধুলা মানুষের মানসিক বিকাশে সহায়তা করে। জীবনে সুস্থ থাকতে গেলে খেলাধুলার প্রয়োজন আছে। খেলায় হারজিত থাকবে তা মেনে নিয়ে সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখতে হবে।

উল্লেখ্য পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নবাগত বিভাগ হিসেবে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট চালু করা হয় ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে। বর্তমানে বিশ্ববিদ্যালয়টি পাঁচটি অনুষদের আওতায় ২১টি বিভাগ নিয়ে শিক্ষাকার্যক্রম চালাচ্ছে।

ব্যবসায় অনুষদের আওতায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবাগত (২১তম)বিভাগ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ সকল শিক্ষাকার্য চালিয়ে যাচ্ছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.