পাবনায় অনন্য’র দেড় হাজার পরিবারে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

0

পাবনা প্রতিনিধি : বেসরকারি উন্নয়ন সংস্থা অনন্য সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাবনায় বাস শ্রমিক, ট্রাক শ্রমিক, রিকসা শ্রমিক, প্রতিবন্ধী জনগোষ্ঠী ও কর্মহীন অসহায় দেড় হাজার পরিবারের নারী-পুরুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বেলা ১১ টায় সংস্থার নিজস্ব কার্যালয় শহরের শালগাড়িয়ার মুজাহিদ ক্লাব সংলগ্ন অনন্য সেন্টার ভবনে এই ঈদ খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন সংস্থার নির্বাহী পরিচালক বরনা খাতুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাবনা জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ খান, অনন্যর সহকারী পরিচালক সেলিম আহমেদ, সিনিয়র প্রোগ্রাম অফিসার আব্দুস সাত্তার প্রমুখ উপস্থিত। উপকার ভোগী প্রতিবন্ধী বাস ড্রাইভার নাহিদ খান, পৌর ট্রাফিক পুলিশ বাবুল সরকার, অসহায় দরিদ্র মলিনা খাতুন, সুফিয়া বেগম, ছালমা বেগম জানান, ঈদের আগে এমন খাদ্য সহায়তা পেয়ে সত্যিই অনেক উপকার হলো। এই সময়ে বাজারে জিনিষপত্রের দাম এতো যে কেনার সামর্থ্য নেই। অনন্যর এই খাদ্য আমাদের অনেক উপকার হলো।

পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ খান বলেন, বাস, ট্রাক ও রিক্সা শ্রমিকের পাশাপাশি অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর মধ্যে এমন সহায়তার হাত প্রসারিত করে অনন্য সমাজ কল্যাণ সংস্থা মহত্বের পরিচয় দিয়েছে। ঈদের সামনে শ্রমিক গোষ্ঠীর এই সহায়তা পেয়ে সত্যিই উপকার হলো।

নির্বাহী পরিচালক বরনা খাতুন বলেন, সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষের পাশে আছে, সব সময় থাকবে অনন্য সংস্থা। করোনা কালেও সংস্থার পক্ষ তাদের পাশে ছিলাম৷ এরই ধারাবাহিকতায় বর্তমান দ্রব্যমূল্যের বাজারে অসহায় মানুষের কথা চিন্তা করে তাদের মুখে হাসি ফোটাতে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরন করা হলো। আমরা মনে করি এটি সামাজিক কাজ। এমন ভাবনা সমাজের বিত্তশালী সবারই ভাবনায় আসা দরকার।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.