আজাদ-জামিউলের নেতৃত্বে ইবি রোটার‍্যাক্ট ক্লাব

ইবি প্রতিনিধি : রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটির ২০২১-২২ রোটাবর্ষের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আখতার হোসেন আজাদ সভাপতি এবং আরবি ভাষা ও সাহিত্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জামিউল ইকবাল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার ২০২১-২২ রোটাবর্ষের প্রধান নির্বাচন কমিশনার মোরশেদ হাবিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ক্লাবের সাবেক সভাপতি ইমরান নাজির, সাবেক সহ-সভাপতি শারমিন আক্তার এবং পর্যবেক্ষক হিসেবে ক্লাবের সাবেক সভাপতি শহিদুল ইসলাম দায়িত্ব পালন করেন।

নবনির্বাচিত সভাপতি-সম্পাদকের পরামর্শক্রমে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে। সারা বিশ্বের ন্যায় আগামী ১ জুলাই রাত ১২টায় স্বয়ংক্রিয়ভাবে নির্বাচিতরা দায়িত্ব গ্রহণ করবেন।

উল্লেখ্য, ১৯৬৮ সালে বিশ্বে রোটার্যাক্ট ক্লাব প্রতিষ্ঠিত হয়। ‘সেবার মাধ্যমে বন্ধুত্ব’ স্লোগানকে ধারণ করে বিশ্বের ১৯০টির অধিক দেশে কাজ করে যাচ্ছে রোটারী ইন্টারন্যাশনালের যুব সংগঠনটি। ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ১৯৯২ সালে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

নেতৃত্ব গঠন, ক্যারিয়ার উন্নয়ন, রক্তদান, পথশিশু ও ছিন্নমূলদের সহযোগিতাসহ বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাচীন এই সংগঠনটি।

আজাদ-জামিউলআজাদ-জামিউলের নেতৃত্বে ইবি রোটার‍্যাক্ট ক্লাবরোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটি
Comments (0)
Add Comment