ইবি রেজিস্ট্রার দপ্তরের প্রজ্ঞাপনে জোড়াতালি

0

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) একটি প্রজ্ঞাপনে জোড়াতালি লক্ষ্য করা গেছে। করোনায় ছুটি বৃদ্ধির প্রজ্ঞাপনে এ জোড়াতালি দেওয়া হয়েছে। এতে ‘যতদিন লকডাউন চলমান থাকবে ততদিন’ অংশটুকু জোড়াতালি দিয়ে যুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এমনটি দেখা গেছে। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের নজরে আসলে তাদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা গেছে। এনিয়ে অনেকে রেজিস্ট্রার দপ্তরের কর্মদক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছে। এছাড়া কাজের অবহেলারও অভিযোগ তুলেছে অনেকে।

জানা গেছে, করােনা সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় ‘যতদিন লকডাউন চলমান থাকবে ততদিন’ অফিসসমূহ বন্ধ থাকবে মর্মে প্রজ্ঞাপন জারি করেছে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দপ্তর। প্রজ্ঞাপনটিতে ‘যতদিন লকডাউন চলমান থাকবে ততদিন’ অংশটুকু আলাদাভাবে প্রিন্ট করে আঠা দিয়ে জোড়াতালি দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তি বলা হয়েছে, করােনা সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় যতদিন লকডাউন চলমান থাকবে ততদিন) ঘােষণা অনুযায়ী ইসলামী বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকবে। এসময় বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবাসমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আই.সি.টি সেল, নিরাপত্তা ও এস্টেট) চালু থাকবে। এছাড়া কোনাে বিভাগ, অফিস বা দপ্তরের জরুরী কোনাে কাজের প্রয়ােজনে কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে কার্যক্রম পরিচালনা করতে পারবে। বন্ধের সময় ক্যাম্পাসে প্রবেশাধিকার সীমিত এবং পরিবহন ব্যবস্থাও বন্ধ থাকবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.