নোবিপ্রবিতে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

0

নোবিপ্রবি প্রতিনিধি : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখার ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার(১৯ ফেব্রুয়ারি) সংগঠনটির নোবিপ্রবি শাখার সভাপতি নুসরাত জাহান বিথি ও সাধারণ সম্পাদক আব্দুল কবির ফারহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন, এস আহমেদ ফাহিম(সহ-সভাপতি),সাবিহা তাসনিম(যুগ্ম-সাধারণ সম্পাদক), সুফিয়ান জুয়েল (সাংগঠনিক সম্পাদক),ফজলে রাব্বি (সহ সাংগঠনিক সম্পাদক),সাজবীর হাসান(দপ্তর সম্পাদক),কাওনাইন আফরোজা রাহা (উপ দপ্তর সম্পাদক),ফাহাদ হোসেন(প্রশিক্ষণ সম্পাদক),মোরশেদা আক্তার(অর্থ সম্পাদক),মো.রিয়াদুল ইসলাম(সাহিত্য ও প্রচার সম্পাদক)

সভাপতি নুসরাত জাহান বীথি বলেন, “নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করে আমরা সংগঠনের কার্যক্রম এগিয়ে নেওয়ার চেষ্টা করব। নিজে এবং এই সংগঠনের সদস্যদের লেখালেখির মধ্য দিয়ে দেশ ও সমাজের কল্যাণে ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাব।”

নতুন কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহান বলেন, সর্বোপরি যে আস্থা ও বিশ্বাস নিয়ে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটি আমাদের উপর দায়িত্ব অর্পণ করেছেন সেটি অক্ষুণ্ণ রেখে সংগঠনের সকল কর্মসূচি বাস্তবায়ন করব। আমাদের লক্ষ্য থাকবে প্রয়োজনীয় বিষয়াবলী কলামে তুলে ধরে জাতীয় কল্যাণে ভূমিকা রাখার প্রয়াস চালিয়ে যাওয়া।”

উল্লেখ্য, এর আগে গত ৩ সেপ্টেম্বর সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নুসরাত জাহান বিথিকে সভাপতি ও আব্দুল কবির ফারহানকে সাধারণ সম্পাদক করে নোবিপ্রবিতে দুই সদস্য বিশিষ্ট কমিটি দেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.