বান্দরবানে ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাব আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী কালাঘাটা একাদশ টিম

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট বিজয়ী হয়েছে কালাঘাটা একাদশ টিম। আজ ২০ ফেব্রুয়ারি রবিবার বিকালে ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের পক্ষ থেকে ২য় বারের মতো বান্দরবান ঈদগাহ মাঠে ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয় । বান্দরবান ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের সভাপতি ইভান সিকদারের সভাপতিত্বে ক্রিকেট টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৌরভ দাস শেখর।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য রাজু বড়ুয়া , ক্রীড়া চিন্তাবিদ ও ক্রীড়া ব্যক্তিত্ব আজহারুল ইসলাম বাবুল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অনেকে । খেলায় টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কোলাঘাটা একাদশ ।
ব্যাটিং এ নামে মেম্বারপাড়া একাদশ , ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪০ রানের টার্গেট দেয় কালাঘাটা একাদশকে। ২য় ইনিংস এ ১৪০ রান এর টার্গেট এর লক্ষে ব্যাটিং এ নামে কালাঘাটা একাদশ, মাত্র ৮ উইকেট হাতে রেখে ম্যাচ জিতে যাই কালাঘাটা একাদশ, তারা ১৪৫ রান সংগ্রহ করে, উদ্ভোদনী ম্যাচের ২৮ বালে ৫৮ রানের অসাধারণ ইনিংস খেলে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় কামরুল ইসলাম।

এ বিষয়ে বান্দরবান ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের সভাপতি ইভান শিকদারের সাথে কথা বললে তিনি জানান, বান্দরবানের তরুণ সমাজকে মাদক থেকে মুক্ত করে ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যাবার জন্য বান্দরবান ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন প্রতিবছর বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করে । তারই ধারাবাহিকতায় আমরা দ্বিতীয়বারের মতো ঈদগাহ মাঠে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছি। আমরা চেষ্টা করছি তরুণ যুব সমাজ পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করলে তাদের মানসিক অনেক উন্নতি সাধিত হবে এবং তারা বিভিন্ন খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখতে পারবে। এছাড়াও বান্দরবান ফ্রেন্ডস এসোসিয়েশন বিভিন্নভাবে সকল মানুষের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে ভবিষ্যতেও ক্রীড়াঙ্গনের পাশাপাশি যে কোনো উন্নয়নমূলক কাজে ফ্রেন্ডস এসোসিয়েশন সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.