বশেমুরবিপ্রবির শিক্ষার্থী গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ রোভার হিসেবে নির্বাচিত হলেন

0

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: শায়ন মন্ডল : গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী হিসেবে নির্বাচিত হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব হোসেন হৃদয়। তিনি আইন বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী। এছাড়াও শ্রেষ্ঠ রোভার শিক্ষক হিসেবে বিশ্ববিদ্যালয়ের রোভার সম্পাদক মো: মজনুর রশিদ ( উডব্যাজার) – কে নির্বাচন করা হয়।

মঙ্গলবার গোপালগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা করা হয়৷

এসময়ে সরকার কর্তৃক স্বীকৃত জেলার সব সামাজিক সংগঠনের কার্যক্রমের উপর ভিত্তি করে এ বিভিন্ন সামাজিক সংগঠনের শ্রেষ্ঠ সদস্যদের নাম ঘোষণা করা হয় ।পরবর্তীতে, জেলা থেকে শ্রেষ্ঠ সদস্যদের বিভাগীয় পর্যায়ে মূল্যায়ন শেষে জাতীয় পর্যায়ে সেরা নির্বাচন করা হবে।

এ বিষয়ে সাকিব হোসেন হৃদয় বলেন, আমাকে শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী হিসেবে নির্বাচন করায় মহান সৃষ্টিকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাই। ভবিষ্যতেও যেন সমাজের জন্য কাজ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারি এজন্য সবার সহায়তা কামনা করছি।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল ভিত্তিক রোভার স্কাউট আন্দোলনের উন্নয়ন ও সম্প্রসারণে বিশেষ অবদান রাখায় হৃদয়কে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার নির্বাচন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.