হামলা ও ছিনতাইয়ের শিকার পাবিপ্রবির শিক্ষার্থী

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( পাবিপ্রবি ) অর্থনীতি বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের (১২তম ব্যাচ) এক শিক্ষার্থী পাবনার স্থানীয় টোকাই দ্বারা হামলার শিকার হয়েছেন। বুধবার (২৫ মে ) দুপুরে পাবনা সদরের মেরিল বাইপাস সংলগ্ন মনসুর আলী কলেজের পেছনের রেললাইনে এই ঘটনা ঘটে।

আক্রান্ত শিক্ষার্থীর নাম মো: আলাউদ্দীন। শিক্ষার্থী মো: আলাউদ্দীন এর সাথে কথা বলে জানা যায়, দুপুর সাড়ে বারোটার দিকে সে তার সহপাঠীর সঙ্গে মেরিল বাইপাশের পাশে রেললাইনে দেখা করতে গিয়েছিলেন। হঠাৎ ৬-৭ জন অজ্ঞাত লোক এসে তাকে ও তার সহপাঠীকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। সে তার প্রতিবাদ করলে তাকে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি, লাথি মারতে থাকে। এক পর্যায়ে তাদের মধ্যে একজন তার গলায় ছুরি ধরে কাছে থাকা মোবাইল, টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে কয়েকজন বন্ধু এসে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় দুপুরে পাবনা সদর থানায় মৌখিক অভিযোগ এবং বিকেলে লিখিত অভিযোগ করেছেন ছিনতাইয়ের শিকার হওয়া শিক্ষার্থী মো. আলাউদ্দীন। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. হাসিবুর রহমান জানান,” ছিনতাইয়ের ঘটনাটি জানার সঙ্গে সঙ্গেই আমরা বিষয়টি পাবনা সদর থানাকে অবহিত করেছি এবং ছিনতাইকারীরা অতিদ্রুত আইনের আওতায় আসবে বলে আশা রাখি।

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, “দুপুরে শিক্ষার্থীরা থানায় এসে অভিযোগ করার পর থেকেই আমরা ছিনতাইকারীদের খুঁজে বের করার জন্য কাজ করে যাচ্ছি। অতিদ্রুতই আক্রমণকারিদের আইনের আওতায় আনা হবে বলে তিনি আশ্বস্থ্য করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.