পাবিপ্রবিতে HELP-হেল্প এর নবাগত সদস্যদের নবীন বরণ

0

নূরমোহাম্মদ পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রধান স্বেচ্ছাসেবী সংগঠন ‘HELP-হেল্প’। এই সংগঠনের উদ্যোগে ২০২০-২১ শিক্ষাবর্ষের নবাগত সদস্যদের নবীন বরণ ও আলোচনা সভা বিকেল ৪টায় গ্যালারী-২ তে অনুষ্ঠিত হয়।

‘মানব সেবাই পরম ধর্ম’ এই স্লোগানকে সামনে রেখে মানব কল্যাণে শীতবস্ত্র বিতরণ,বন্যার্তদের ত্রাণ সহয়তা, রক্ত সংগ্রহ ও রক্তদানসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে HELP-হেল্প। আজকে অনুষ্ঠিত নবীন বরন ও আলোচনা সভায়,১ম পর্বে ধর্মীয় গ্রন্থ পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২য় পর্বে খাবার বিরতি, ফটোসেশন অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের ৩য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সফলভাবে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নবীন বরন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, স্থাপত্য বিভাগের চেয়ারম্যান ও এই সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিজয় দাশ গুপ্ত, ইংরেজি বিভাগের চেয়ারম্যান রওশন ইয়াজদানী ও স্থাপত্য বিভাগের প্রভাষক সঞ্জীত কুমার নাথ।

নবীন বরন অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে ছিলেন,এই সংগঠনের সাধারণ সম্পাদক এস এম রিয়াজুল ইসলাম।

এই সংগঠনের প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম বলেন,-” নবীন সদস্যদের ‘HELP-হেল্প’ এর পক্ষ থেকে স্বাগতম। যেহেতু আমরা মানব সেবায় ব্রত৷ তাই সবাইকে নিয়ে মানবসেবা মূলক কাজে বেশি বেশি অংশগ্রহণ করতে চাই। মানব সেবাই হোক, আমাদের পরম ধর্ম। ”

এই সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম রিয়াজুল ইসলাম বলেন, “নবীনদের মধ্যে মানবতার জয়গান দেখে আমি উচ্ছ্বসিত।আজকের এই নবীন সদস্যদের হাত ধরেই এগিয়ে যাবে আমাদের সংগঠন এবং সারা বাংলাদেশে ছড়িয়ে যাবে আমাদের ব্যপ্তি।”
এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন HELP-হেল্প এর সভাপতি মো: রায়হান উদ্দীন। তিনি বলেন “নবীন সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও আন্তরিকতা আমাদেরকে মুগ্ধ করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আরও বৃহৎ পরিসরে মানবতার সেবাই নিয়োজিত থাকবে HELP-হেল্প সংগঠন।”

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.