ইবিতে ‘আবৃত্তি আবৃত্তি’র নবীন বরণ ও কমিটি

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র নবীন বরণ ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি নুরুল্লাহ মেহেদির সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপদেষ্টা অধ্যাপক ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান ও অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য নওশীন পর্ণিনী সুম্মা।

অনুষ্ঠানে নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান শেষে সংগঠনটির পূর্ণাঙ্গ নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাঈমা পারভীন নীলাকে সভাপতি ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হায়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টামন্ডলী এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

১৫ সদস্যদের পূর্নাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক জান্নাতুল ফারজানা ও দপ্তর সম্পাদক দীপেন রায়।

অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন তাসফিয়া সাফফাত, আবদিম মুনিব ও সামিহা খান চৌধুরী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.