জাতির পিতার প্রতিকৃতিতে পাবিপ্রবি কোষাধ্যক্ষের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। গতাকাল শনিবার ৮ অক্টোবর সকাল ১১ টায় তিনি ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন।

এ সময় কোষাধ্যক্ষ বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর ঘুরে দেখেন এবং যাদুঘরে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন। পরিদর্শন বইয়ে অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন মন্তব্যে লেখেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে, দক্ষ ও প্রযুক্তি নির্ভর মানব সম্পদ গঠনে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক ও যুগোপযোগী বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে সর্বদা সচেষ্ট থাকবো।

বঙ্গবন্ধুর কারণেই আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম ভূখন্ড, স্বপ্নের সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধু আমার সারাজীবনের চলার পথের শক্তি, সাহস ও প্রেরণার উৎস। তিনি আরও লেখেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করছি। উল্লেখ্য, অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন এ বছরের ১১ সেপ্টেম্বর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.