মানবতার সেবায় আঞ্জুমান মুফিদুল ইসলাম: পাবিপ্রবি উপাচার্য

0

নিজস্ব প্রতিনিধি : মানবতার সেবায় আঞ্জুমান মুফিদুল ইসলাম কাজ করে যাচ্ছে। মানুষের মৃত্যুর সময় যখন কেউ পাশে থাকেনা, তখন আর্তমানবতার সেবায় এগিয়ে আসে আঞ্জুমান মুফিদুল ইসলাম। যুগের পর যুগ মানবতাবোধকে জাগ্রত রেখেছে এই প্রতিষ্ঠানটি। আঞ্জুমান মুফিদুল ইসলাম-এর পাবনা জেলা শাখার আয়োজনে এক স্মরণসভা ও দোয়া মাহফিলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন আঞ্জুমান মুফিদুল ইসলাম-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং আঞ্জুমান মুফিদুল ইসলাম এতিমখানার গর্ভনিং বোডির প্রধান সদস্য হিসেবে দায়িত্বরত আছেন। আঞ্জুমান মুফিদুল ইসলাম পাবনা জেলা শাখার প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশারফ হোসেন মোল্লা, সদস্য এ কে মীর্জা শহিদুল ইসলাম এবং সহকারী পরিচালক মো. মাজহারুল ইসলাম বকুল-এর মৃত্যুতে এ স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী এবং পাবনা পৌরসভার মেয়র মো. শরীফ উদ্দিন প্রধান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনা জেলা আঞ্জুমান মুফিদুল ইসলাম-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশাররফ হোসেন।

স্মরণসভা ও দোয়া মাহফিল কমিটির আহবায়ক ছিলেন মো. হারন উর রশিদ খান। স্মরণসভাটি আজ দুপুর বারোটায় পাবনায় আঞ্জুমান মুফিদুল ইসলাম কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিতি হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.