পাবিপ্রবিতে বসুন্ধরা শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

0

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে একটি নিম গাছের চারা লাগিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ এবং পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাহতাব উদ্দিন বিশ্বাস।

এরপর বিশ্ববিদ্যালয় এবং এর আশেপাশের এলাকায় ৫০টি ঔষধি এবং ফলজ গাছের চারা রোপণ করে শুভসংঘের সদস্যরা।

কর্মসূচি উদ্বোধনকালে মাহতাব উদ্দিন বিশ্বাস বলেন,
‘এটি একটি ভালো কাজ। আমার ভালো লাগছে এই ভালো কাজের সাথে যুক্ত থাকতে পেরে। বসুন্ধরা শুভসংঘের জন্য শুভ কামনা। আমি শুভসংঘের সাথে ছিলাম, আগামীতেও থাকবো।’

এ সময় আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠের পাবনা প্রতিনিধি প্রবীর সাহা, বিশ্ববিদ্যালয়ের শুভসংঘের সভাপতি আবদুল্লাহ আল মামুন বলেন, সহ-সভাপতি তাসনিমুল হাসান সাইফ, সাংগঠনিক সম্পাদক প্রান্তিক সরকার, দপ্তর সম্পাদক আহসান উল্যা আলিফ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শোভন রায়হান, প্রচার সম্পাদক ফিজ্জুল মাহিন, কর্ম ও পরিকল্পনা সম্পাদক ফাতেমা খাতুন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিএম মিকাইল, বিতর্ক সম্পাদক আশরাফুল ইসলাম সিয়াম, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহদি ফাহমিদ বিশ্বাস অন্যান্য সদস্যবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.