পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

0

এস এম রিমন হোসেন স্টাফ রিপোর্টার: পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়। আজ সোমবার( ৩০ জানুয়ারী) সকাল ১১টায় কলেজের ব্যবস্থাপনা বিভাগের হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহবুব হাসানের সভাপতিত্বে ও রাসেল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর ডঃ মোঃ আমিনুল হক।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডঃ মোঃ আমিনুল হক বলেন সরকারি এডওয়ার্ড কলেজ ব্যবস্থাপনা বিভাগ একটি সমৃদ্ধ বিভাগ। এ বিভাগের অতীত ঐতিহ্য অনেক। আজ যারা বিদায়ী শিক্ষার্থী হিসেবে নিজেদের কর্মজীবনে প্রবেশ করতে যাচ্ছো তোমরা অন্তরে দেশ প্রেম রাখবে এবং একজন আদর্শ মানুষ হিসাবে গড়ে উঠবে ।

এ সময় বিদায়ী অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দশনা ও উপদেশমূলক বক্তব্য প্রদান করেন ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোঃ আশরাফ আলী,সহযোগী অধ্যাপক মোঃ নূরুল আলম, সহকারী অধ্যাপক মোহাঃ আবু সুফিয়ান সিদ্দিক ও প্রভাষক মোঃ রাসেল মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মোঃ জহুরুল ইসলাম, সহকারী অধ্যাপক সৈয়দ মফিজুর রহমান ,সহকারী অধ্যাপক মোছাঃ সোনিয়া পারভীন , প্রভাষক মোঃ সবুজ আলী বিশ্বাস, প্রভাষক মোঃ কামরুল হাসান এবং প্রভাষক মোঃ মিজানুর রহমান।

বিদায় অনুষ্ঠানের পর বিভাগের ছাত্রছাত্রীদের নিয়ে এক বর্ণাঢ্য র?্যালির আয়োজন করা হয়। র?্যালিটি ব্যবস্থাপনা বিভাগ থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে শেষ হয়। মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় ছাত্রছাত্রীদের পক্ষ থেকে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী ও দর্শনার্থীদের মুহর্মূহ করতালিতে পুরো মিলনায়তনে উৎসবের আমেজ বিরাজ করে। বিদায়বেলায় বিদায়ী ব্যাচের ছাত্রছাত্রীরা আবেগাপস্নুত হয়ে পড়ে এবং চারদিকে এক বেদনাবিধুর পরিবেশের সৃষ্টি হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.