নারী দিবসে নোবিপ্রবিতে আন্তঃহল নারী বিতর্ক প্রতিযোগিতা

0

রহমত উল্যাহ,নোবিপ্রবি প্রতিনিধি : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( নোবিপ্রবি) আন্তঃহল নারী দিবস বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৮ ই মার্চ ( বুধবার) সকালে ১০ টা থেকে নোবিপ্রবির হাজি মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম ভবনের ৪র্থ তলায় নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের মেয়েদের তিনটি হলের বিতার্কিকদের নিয়ে গঠিত ছয়টি দলের অংশগ্রহণের নারী দিবস বিতর্ক প্রতিযোগিতার শুরু হয়। দিনব্যাপী তিন রাউন্ড বিতর্কের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিম ” দীপাবলি ” ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের টিম ” কল্যাণী ” ফাইনালে উঠে।

আন্তঃহল নারী দিবস বিতর্ক প্রতিযোগিতা সম্পর্কে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক রাফি- উল ইসলাম বলেন, ” নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ এবং নারীদের মুক্ত বুদ্ধিচর্চার পথকে আরো উন্মুক্ত করে দিতে প্রতিবছরের মতো এবছরও নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি নারী দিবস বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে। নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি বিশ্বাস করে, এ আয়োজনের মাধ্যমে নারী আরো বেশি তার মেধা- মননকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.