নোবিপ্রবি বিএনসিসির নবনিযুক্ত সিইউও নজরুল

0

রহমত উল্যাহ, নোবিপ্রবি প্রতিনিধি : ময়নামতি রেজিমেন্টের অধীনস্থ ৬নং ব্যাটালিয়নের ডি কোম্পানির ক্যাডেট আন্ডার অফিসার(সিইউও) নির্বাচিত হয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ নজরুল ইসলাম।

বুধবার (১৫ মার্চ) কুমিল্লা ক্যান্টনমেন্টের নিকটবর্তী বিএনসিসির ময়নামতি রেজিমেন্টে মোঃ নজরুল ইসলামকে সিইউও ব্যাজ পরিয়ে তাকে এ পদে পদোন্নতি দেন ময়নামতি রেজিমেন্টের বিএনসিসি কমান্ডার লে: কর্নেল মোঃ কামরুল ইসলাম, বিজিবিএম, পিএসসি এবং ময়নামতি রেজিমেন্ট এডজুটেন্ট মেজর মো: শাহরিয়ার কবির। এর আগে গত ২৯শে জানুয়ারি ২০২৩ তারিখে রেজিমেন্ট কর্তৃক তিনি সার্জেন্ট থেকে সিইউও পদে পরীক্ষায় উন্নীত হয়েছেন।

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) হচ্ছে সেনা, নৌ ও বিমান শাখার ক্যাডেটদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনীর দ্বিতীয় সারির, আধাসামরিক, স্বেচ্ছাসেবী বাহিনী। এটি সামরিক বাহিনীর কর্মকর্তা, জেসিও, এনসিও, বেসামরিক কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত। বিএনসিসি’র মূলমন্ত্র হলো-‘জ্ঞান ও শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক’।

নোবিপ্রবি বিএনসিসির নব্য সিইউও মোঃ নজরুল ইসলাম বলেন, ‘আমি বিএনসিসির সর্বোচ্চ পদ পাবার মাধ্যমে দায়িত্বেরভার আগের চেয়ে কয়েকগুণ বেড়ে গেল। এবং আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো আমার বিশ্ববিদ্যালয় ও আমার প্রিয় এই বিএনসিসির মুখ আরো উজ্জ্বল করতে।

আমাদের বিশ্ববিদ্যালয়সহ সারা বাংলাদেশ জানে বিএনসিসির অবদান। ইনশাআল্লাহ ভবিষ্যতে এই সংগঠনের দ্বারা শুধু আমার ক্যাম্পাস বা প্রতিষ্ঠান নয় আমি আমার পুরো দেশের সকল মানুষের কাছে এর সেবা,শ্রম এবং সুবিধাসমূহ পৌঁছে দেবো।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.