ইবিতে ছাত্রলীগের সহযোগীতায় ‘অনুকল্প’র বঙ্গবন্ধুর দেয়ালচিত্র উন্মোচন

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়ালচিত্র উন্মোচন করা হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বেলা সাড়ে ১২ টায় শাখা ছাত্রলীগের সহযোগিতায় ‘অনুকল্প’র এ দেয়ালচিত্রটি উন্মোচন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শেখ রাসেল হল শাখা ছাত্রলীগের উদ্যোগে এটি করা হয়। অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলের প্রভোষ্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মা। বিশেষ অতিথি ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও পরিসংখ্যান বিভাগের ড. সাজ্জাদ হোসেন।

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ-সভাপতি নাঈমুল ইসলাম জয়, ছাত্রলীগ কর্মী ফারহান লাবিব ধ্রুব, আশিক কোরেশি, সাইমুম খান, তৌহিদুল ও নিরব সহ অন্যান্যরা ‘অনুকল্প’র সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শাখা ছাত্রলীগ র‍্যালী, কেক কাটা ও আলোচন সভা সহ নানা কর্মসূচি পালন করেছে। এরই অংশ হিসেবে শেখ রাসেল হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উন্মোচন করা হয়েছে।

উল্লেখ্য, ‘অনুকল্প’ ক্যাম্পাসের পরিবেশ, শিল্প ও সংস্কৃতিতে পরিবর্তন আনতে যাত্রা শুরু করতে যাচ্ছে। এর আগেও অনুকল্পের সদস্যরা ক্যাম্পাসে তাদের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.