পাবিপ্রবিতে তিনদিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ শনিবার থেকে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান। এরপর পায়রা ও বেলুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন উপ-উপাচার্য মহোদয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বলেন, খেলাধুলা শিক্ষার অঙ্গ। শৃঙ্খলা, নিয়মানুবর্তিতা, জয় পরাজয় সহজভাবে গ্রহণ করা প্রভূতি গুণ ক্রীড়ার মাধ্যমে অর্জন করা যায়। মানুষকে মননশীল করে গড়ে তেলার পেছনে ক্রীড়ার বড় ভূমিকা রয়েছে। শারিরীক ও মানসিক উন্নতিতে খেলাধুলা খুবই কার্যকর।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষকদের মধ্যে অধ্যাপক ড. মুশফিকুর রহমান, অধ্যাপক ড.মোঃ সাইফুল ইসলাম, ড মোঃ রাহিদুল ইসলাম, প্রক্টর ড. মোঃ কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. মোঃ নাজমুল হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা শাহানশাহসহ শিক্ষার্থীরা । তিনদিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিনের প্রথম পর্বে সাতটি, দ্বিতীয় পর্বে ছয়টি, দ্বিতীয় দিনে চারটি এবং শেষ দিনে আটটি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে। এতে ছাত্র ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অতিথিদের জন্য প্রতিযোগিতার ব্যবস্থা রয়েছে। শেষ দিনের বিকালে প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.