পাবিপ্রবির জামালপুর ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে হাবিবুল্লাহ-শাকিল

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয় ইলেকট্রিক্যাল ইলেকট্রনিকস এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম হাবিবুল্লাহ-কে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে গনিত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এ এস শাকিল-কে।

জামালপুর জেলা সমিতির সভাপতি মো: জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মো: হাফিজুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নতুন কমিটিতে সহ- সভাপতি , যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, অর্থ সম্পাদক,প্রচার সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক,ছাত্রী বিষয়ক সম্পাদক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সহ মোট ৩২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নব-নির্বাচিত সভাপতি এস এম হাবিবুল্লাহ জানান, আমাকে সভাপতি হিসেবে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমি জালামপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সকল ছাত্রদের কল্যাণের জন্য সর্বদা কাজ করে যাবে। আমাদের জেলা থেকে আগত সকল ছাত্রছাত্রীদের সকল ধরণের সুযোগ সুবিধা দিতে আমরা সবাই একসাথে কাজ করে যাবো। আমাদের কমিউনিটির সকলের মধ্যকার সম্পর্ক যাতে অটুট থাকবে সবসময় এই প্রত্যাশা করি।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল জানান, জামালপুর থেকে পাবিপ্রবি পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। জামালপুরের সকল শিক্ষার্থীদের প্রাণের মেলবন্ধনের ঠিকানা আমাদের এই সমিতি। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে কাজ করব, শিক্ষার্থীদের পাশে থাকব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.