পাবনায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে কারিগরি শিকার গুরুত্ব, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0

নিজস্ব প্রতিনিধি : স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ,শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ দিবস উপলক্ষে সারাদেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে কারিগরি শিক্ষার গুরুত্ব, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) সকালে পাবনা পলিটেকনিক ইন্সটিটিউটের সেমিনার কক্ষে পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আতিকুর রহমানের সভাপতিত্বে কারিগরি শিকার গুরুত্ব, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রাক্তন অধ্যক্ষ ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের অধ্যক্ষ মো : আবু শাহীন।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল বিভাগের বিভাগীয় প্রধান মো : মনিরুজ্জামান।

এ সময় কারিগরি মেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। কারিগরি মেলায় প্রথম স্থান অধিকার করেন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স টেকনোলজি, দ্বিতীয় স্থান অধিকার করেন পাওয়ার টেকনোলজি, তৃতীয় স্থান অধিকার করেন আরএসি টেকনোলজি।

পুরুস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীবৃন্দ ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.