আজ সরাসরি এসিয়ান টিভি ফোনোলাইভ ষ্টুডিও কনসার্টে গান শোনাবেন লায়লা

0

এসিয়ান টিভি’র মিউজিক্যাল ফোনোলাইভ স্টুডিও কনসার্টে অতিথি হিসেবে আসছেন ক্লোজ আপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশের ২০১২ এর চ্যাম্পিয়ন এসময়ের আলোচিত কণ্ঠশিল্পী গানের পাখি ‘সুলতানা ইয়াসমিন লায়লা’ ।

উক্ত ফোনোলাইভ মিউজিক্যাল ফোনোলাইভ ষ্টুডিও কর্নসাটে গানের পাশাপাশি ‘লায়লা’ কথা বলবেন- তার সংগীতজীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, দর্শকের জানা অজানা বহু তথ্যসহ ভবিষ্যত পরিকল্পনা নিয়ে।

এসিয়ান টিভিতে সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে ‘লায়লা’র সঙ্গে দর্শকরা সরাসরি ফোনে কথা বলার পাশাপাশি গানের অনুরোধও করতে পারবেন। ২ জুলাই শুক্রবার রাত ১১টা ৩০ মিনিটে উক্ত অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এসিয়ান টিভি ।

উক্ত ফোনোলাইভ ষ্টুডিও কর্নসাট প্রসঙ্গে ‘সুলতানা ইয়াসমিন লায়লা ‘বলেন, করোনা মহামারির জন্য স্টেজ শো এখন হচ্ছে না। কবে নাগাদ হবে তাও জানি না। স্টেজ অনেক মিস করছি। কারণ স্টেজে শ্রোতাদেরকে সরাসরি গান শোনানোর অনুভূতি সত্যি অন্যরকম। এ ফোনোলাইভ ষ্টুডিও কনসার্ট শ্রোতাদের মনে আনন্দের অনুভূতি সৃষ্টি করতে সক্ষম হবে বলে বিশ্বাস করি।
দোয়া করি যেন এই করোনা পরিস্থিতি ঠিক হয়ে যায়। আমরা সবাই আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারি এবং সবাই যেন সাস্থ্যবিধি মেনে চলি।

অন্যদিকে, শামরান আহমেদ মিলনের কথা ও সুরে লায়লার নতুন গান ‘আমার বন্ধুর মন ভালা না প্রকাশ পেয়েছে লায়লার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Laila Official এ গানটির সংগীতআয়োজন করেছেন রেজওয়ান শেখ। উক্ত গানটির জন্য বিডি ২৪ ডটকমের পক্ষ থেকে রইলো শুভকামনা।

— জাহিদ হাসান নিশান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.