জসিম মাহমুদ জীবন বিন্দাস গান নিয়ে হাজির হবেন এই ঈদে

0

বিনোদন প্রতিবেদক , জাহিদ হাসান নিশান : বাংলাদেশের জনপ্রিয় গীতিকার জসিম মাহমুদ জীবন। বহু শ্রোতাপ্রিয় গান রয়েছে এই গুণী গীতিকারের ঝুলিতে। প্রেম, বিরহ, ভালোবাসা, হাসি থেকে কান্না সব বিষয়ে গান সৃষ্টি করে শ্রোতামহলে আস্থার জায়গা করে নিয়েছেন এই জনপ্রিয় গীতিকার।

এবার আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আসছে জসিম মাহমুদ জীবনের গীতিকথায় ” বিন্দাস” শিরোনামের একটি গান৷ গানটি লেখার পাশাপাশি সুরও করেছেন জসিম মাহমুদ জীবন নিজেই৷ বিন্দাস শিরোনামের এই গানটিতে কন্ঠ ও সংগীত করেছেন দেশের জনপ্রিয় কম্পোজার ও কন্ঠ শিল্পী রয় সঞ্জয়।

উক্ত গানটি সম্পর্কে গীতিকার ও সুরকার জসিম মাহমুদ জীবন বলেন; ” আমার শ্রোতারা প্রতিনিয়তই অপেক্ষায় থাকে নতুন গানের। বিশেষ দিবস এলে যেন তাঁদের অপেক্ষা আরও বেড়ে যায়। তাঁদের অপেক্ষা ও তাগিদ আমাকে অনুপ্রাণিত করে, নতুন গান সৃষ্টির বিষয়ে আগ্রহী করে তোলে। ‘বিন্দাস’ শিরোনামের রোমান্টিক ধাঁচের এই গানটাও করেছি আমার শ্রোতাদের চাহিদার কথা মাথায় রেখে।
নতুন এই গানটির কথাগুলো শ্রুতিমধুর। এবারের ঈদ আনন্দে গানটি বাড়তি মাত্রা যোগ করবে। রয় সঞ্জয়ের দারুণ গায়কী আর সংগীতে গানটি আরও প্রান ফিরে পেয়েছে। আশা করছি, বরাবরের মতো এই গানটিও দর্শক পছন্দ করবে। ”

এবারের আসন্ন ঈদ উপলক্ষে গীতিকারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “MUSIC HEAVEN OFFICIAL” থেকে গানটি প্রকাশ পাবে ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.