হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের ঈদ বস্র বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি : ঈদুল ফিতরকে সামনে রেখে হাজিগঞ্জ শাহরাস্তির কৃতি সন্তান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ মন্ত্রণালয় পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগে প্রায় দুই সহস্রাধিক(শাড়ি,লুঙ্গি) ঈদ উপহার দিয়েছেন।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ঢাকা সেন্টারের নবনির্বাচিত চেয়ারম্যান আন্তর্জাতিক বিদ্যুৎ ও জ্বালানি বিশেষজ্ঞ প্রতিবছরের ন্যায় এবারও তিনি নিজ এলাকার হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় প্রায় দুই সহস্রাধিক শাড়ি এবং লুঙ্গি ঈদ উপহার হিসেবে বিতরণ করেন।

১৫ এপ্রিল রোজ শনিবার শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে মোহাম্মদ হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, কৃষক লীগের সাবেক সভাপতি মোকবুল চৌধুরী।
এছাড়া ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, জেলা,উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দুপুর ২ টায় হাজীগঞ্জ উপজেলার পূর্ব বাজার শাহজালাল ব্যাংকের নিচে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ।

বেলা ২:৩০ মি: চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি অতিথি ভবনে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন, এ সময় হাজীগঞ্জ পৌর বিভিন্ন ওয়ার্ড কাউন্সিল এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া ও বাদ আছর ৭নং পশ্চিম বড়কূল ইউনিয়নের জাকনির কৃতি সন্তান জেলা ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মরহুম বিল্লাল হোসেন তারেক এবং হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম মান্নান মিয়াজির কবর জিয়ার ও আত্মার মাগফিরাত কামনা করে জাকনি এতিমখানায় দোয়া করা হয়। এই সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কে এম নোমান পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পাটওয়ারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.