নেহার কন্ঠে আসছে জসিম মাহমুদ জীবনের আজও ভালোবাসি

0

বিনোদন প্রতিবেদক, জাহিদ হাসান নিশান : ঈদের বড় বিনোদনের অংশজুড়ে থাকে সংগীত। প্রতি বছরই এ উৎসবকে সামনে রেখে নানা রকমের সংগীত অনুষ্ঠান, একক গান মুক্তি পায়। সেই ভাবনা মাথায় রেখে এবার ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ পাচ্ছে দেশের জনপ্রিয় গীতিকবি ও সুরকার জসিম মাহমুদ জীবন এর কথা ও সুরে সংগীতা ইসলাম নেহার কন্ঠে নতুন একটি চমকপ্রদ গান।

আজও ভালোবাসি” শিরোনামের এই গানটি কন্ঠ দিয়েছেন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সংগীতা ইসলাম নেহা। যিনি এরই মাঝে তাঁর কন্ঠের জাদুতে স্থান করে নিয়েছেন হাজারও গান পিপাসু শ্রোতাদের হৃদয়৷ গানটির সংগীতায়োজন করেছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতায়োজক আলামিন খাঁন।

উক্ত গানটি সম্পর্কে গীতিকবি ও সুরকার জসিম মাহমুদ জীবন বলেন; ” গান মানুষের আনন্দকে আরও দ্বিগুণ করে তুলে । আর সেই গান যদি মুক্তি পায় কোনও উৎসবে তাহলে সেই আনন্দ আরও বেড়ে যায় কয়েকগুণে। আমার সম্মানিত শ্রোতা অপেক্ষায় থাকেন প্রতিনিয়ত নতুন গানের। তাঁদের এই চাওয়াকে সম্মান জানিয়ে আমি চেস্টা করে যাচ্ছি নিয়মিত নতুন গান প্রকাশ করতে৷ এবার আসন্ন ঈদে আমার বেশ কিছু গান প্রকাশ পাবে। তারমধ্যে নেহার কন্ঠে “আজও ভালোবাসি ” শিরোনামের এই গানটি প্রকাশ পাবে এই ঈদে। নেহা এ প্রজন্মের একজন জনপ্রিয় মেধাবি কণ্ঠশিল্পী। নেহার কণ্ঠে আমার গীতিকাব্য ও সুরে এই গানটি আমার সম্মানিত শ্রোতাদের ভাল লাগবে বলে বিশ্বাস রাখি। স্যাড রোমান্টিক এই গানটির দারুন সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীত আয়োজক আলামিন খাঁন৷ তাঁর সংগীতায়োজনে এই গানটির আবেদন আরও বাড়িয়ে দিয়েছে। তাই বলতে পারি এবার ঈদে আমার প্রাণপ্রিয় দর্শকবৃন্দ একটি দারুণ গান পেতে যাচ্ছেন৷ ”

“আজও ভালোবাসি”শিরোনামের এই গানটি প্রকাশ পাবে এবারের ঈদুল ফিতরে কণ্ঠশিল্পী সংগীতা ইসলাম নেহা’র নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘SONGITA OFFICIAL‘ এ৷
গানটি সম্পর্কে সংগীতা ইসলাম নেহা জানান ;” বাংলাদেশর প্রখ্যাত গীতিকার ও সুরকার শ্রদ্ধেয় জসিম মাহমুদ জীবন ভাইয়ার লিরিক আর সুর আয়ত্বে নিয়ে গান তুলতে গেলে গায়কী নিয়ে আর ভাবতে হয় না। ছন্দ,সুর ও পর্ববিন্যাস এমনভাবে করা থাকে যে সহজেই গানটিতে কন্ঠ প্রয়োগ করা যায়। আমি বেশ কয়েকটি গান গেয়েছি।তাঁর গানের বাণীতে কোনো জড়তা নেই, গাইতে স্বাচ্ছন্দ বোধ করি। জসিম মাহমুদ জীবনের মতো প্রথিতযশা গুণী গতিকবি, এবং সুরকারের গীতিকথায় ও সুরে আমি কণ্ঠ দিতে পেরেছি, এটিই বড় সৌভাগ্যের ও আনন্দের৷ আশা করছি গানটি আমার শ্রোতাদের কাছে ভালো লাগবে৷ “

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.