পোস্টার সমালোচনায় মুখ খুললেন শাবনূর

0

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রে নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। অভিনয় করেছেন অসংখ্যা চলচ্চিত্রে। বলা হয়ে থাকে, রূপে-গুণে অনবদ্য তিনি। তবে অনেক দিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন এই নায়িকা।

সম্প্রতি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন তিনি। দেশে ফেরার আগে যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে তাঁর প্রত্যাবর্তন হচ্ছে। সম্প্রতি সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে এ নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচিত হতে হয় শাবনূরকে। তবে ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে বলে দাবি এই নায়িকার।

তিনি বলেন, ‘যে পোস্টার প্রকাশিত হয়েছে এটা একটি ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।’ এই অভিনেত্রী আরো বলেন, ‘আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান।

আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে সিনেমা দিয়ে ফিরছি সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে পরিচালক তরুণ হলেও কাজটি তাঁর নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।’ কয়েক দিন আগে মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি সিনেমার মাধ্যমে ফেরার গুঞ্জন উঠলেও সেটি আসলে ধোপে টেকেনি। কারণ এ নিয়ে কোনো নির্ভরযোগ্য তথ্য মিলছে না। শাবনূরও জানালেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়।

তিনি বলেন, ‘এ সিনেমা নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।’

এদিকে অনেক আগেই ‘রঙ্গনা’ সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সব কিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণকাজ। দুই ঈদের একটিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.