কুষ্টিয়ার খোকসায় বাশারুজ্জামান কে এক দিনেই দেওয়া হলো দুইবার টিকা

0

তানভীর লিটন , কুমারখালী-খোকসা, (কুষ্টিয়া) থেকে : কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ টিকা কেন্দ্রে একই ব্যক্তিকে একই দিনে ১০ মিনিটের ব্যবধানে ২ বার টিকা দেওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭.২৯.২০২১) দুপুর ১২.৩০’টায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স টিকা কেন্দ্রে টিকা নিতে আসেন উপজেলার বুজরুক মির্জাপুর গ্রামের জনৈক বাশারুজ্জামান ( ৩৮),  তিনি টিকার কার্ড নিয়ে নির্ধারিত কক্ষে টিকা নিতে গেলে, কর্তব্যরত নার্স তাকে টিকা দেন।এর কিছুক্ষন পরেই তাকে ডেকে আবার টিকা দেওয়া হয়।

এ ব্যাপারে টিকা গ্রহণ কারী বাসারুজ্জামান বলেনঃ আমি তো কিছু জানিনা,একবার টিকা নিলাম,তার কিছুক্ষণ পর আবার আমাকে আরেক ডোজ টিকা দিলো।আমি ভেবেছিলাম দুইবার করেই নিতে হয়। তবে এমন ঘটনার জন্য কর্তব্যরত নার্স বিডি২৪ভিউজ কে বলেন, এটা একটা ভুল, তিনি একবার টিকা নিয়েছেন অথচ আমাকে বলেন নাই।

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান সোহেল ক্যামেরা সামনে কথা বলতে রাজী হননি তবে তিনি বিডি২৪ভিউজ কে জানিয়েছেন, এর জন্য টিকা গ্রহণ করা ব্যাক্তিই দায়ী, তিনি কেন বলেন নাই যে তাকে টিকা দেওয়া হয়েছে। তবে দুইবার টিকা দেওয়া হলেও কোন সমস্যা হবে না বলে তিনি মন্তব্য করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.