রোগী দেখবেন রাজশাহীর বিশেষজ্ঞ চিকিৎসকরা চাটমোহরে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা শুরু

0
নিজস্ব প্রতিনিধি : সবার ভালবাসা আর দোয়া নিয়ে পাবনার চাটমোহরে যাত্রা শুরু করলো প্রাইম ডায়াগনস্টিক সেন্টার। চাটমোহর হাসপাতালের উত্তর পাশে সরদার মার্কেটে বুধবার বিকেলে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

এ সময় চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, চাটমোহর প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, প্রতিষ্ঠানটি স্বত্তাধিকারী আব্দুর রশিদ বুলবুল সহ চিকিৎসক, উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক, ওষুধ কোম্পানীর প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন চাটমোহর থানা  বাজার জামে মসজিদের পেশ ইমাম মুফতী মাওলানা আনোয়ার হোসেন।

উল্লেখ্য, চাটমোহরে এই প্রথম এক জায়গায় পাওয়া যাবে রাজশাহী মেডিকেল কলেজের ৬ জন বিশেষজ্ঞ চিকিৎসককে। সপ্তাহের প্রতি শুক্রবার বসবেন ৫ জন চিকিৎসক। আর একজন চিকিৎসক বসবেন বৃহস্পতিবার। চিকিৎসাসেবার পাশাপাশি আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে হবে বিভিন্ন পরীক্ষা নীরিক্ষাও।

যেসব চিকিৎসক বসবেন প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে : প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখবেন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের এলার্জি, চর্ম-যৌন ও সেক্স বিশেষজ্ঞ কনসালটেন্ট ডা. রফিকুল ইসলাম।

প্রতি শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখবেন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের নাক, নাক ও গলা রোগ বিশেষজ্ঞ ও সার্জন ড. প্রদীশ কুমার বিশ্বাস, শিশু-কিশোর ও নবজাতক বিশেষজ্ঞ ড. মনিরুল ইসলাম, স্ত্রীরোগ, প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন ডা. শামীমা নাজনীন, ডায়াবেটিস, মেডিসিন ও বাত-ব্যথা বিশেষজ্ঞ ডা. নাসিব-উজ-জামান ও মেডিসিন, ডায়াবেটিস ও হৃদরোগ বিশেষজ্ঞ কনসালটেন্ট ডা. ফাতেহ উল ইসলাম।

প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধিকারী আব্দুর রশিদ বুলবুল বলেন, চাটমোহরের অনেক রোগী উন্নত চিকিৎসা নিতে রাজশাহী বা ঢাকায় যান। এতে সময় ও অর্থ খরচ বেশি হয়। দুর্ভোগও পোহাতে হয়। সেই চিন্তা থেকে রাজশাহীর একদল বিশেষজ্ঞ চিকিৎসককে চাটমোহরে নিয়ে আসার এই উদ্যোগ নিয়েছি। আশা করছি, সবার সহযোগিতায় চাটমোহরে বসেই বিশেষজ্ঞ চিকিৎসকের চিকিৎসাসেবা পাবেন সবাই। আগামীতে এর পরিসর বাড়ানোরও পরিকল্পনা রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.