নিউইয়র্ক ষ্টেট ও নিউইয়র্ক সিটি যুবলীগের স্বাধীনতা দিবস উদযাপন

0

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নিউইয়র্ক ষ্টেট ও নিউইয়র্ক সিটি যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সিটির ওজনপার্কের একটি মিলনায়তনে গত ৩০ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় এই সভার আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।
সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক ষ্টেট যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন চৌধুরী খোকন। সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শাহ সেলিম আহমেদ ও সিটি যুবলীগের আহ্বায়ক রেজাউল আলম অপু সহ যুবলীগ নেতা মোফাজ্জল হায়দার আকাশ। যৌথভাবে সভা পরিচালনা করেন নিউইয়র্ক স্টেট যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হাসান ও সিটি যুবলীগের যুগ্ম আহবায়ক জুনায়েদ আহমেদ।
সভায় বক্তারা স্বাধীন বাংলাদেশের স্থপতি, ‘জতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ একাত্তুশে শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। এটি আমাদের জন্য তথা যুবলীগ, আওয়ামী লীগের জন্য গর্বের কথা। বক্তারা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.