ঢাকা জেলা সমিতি’র সভাপতি মিজানুর রহমানের ইন্তেকাল

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্কের বাংলাশেী কমিউনিটির পরিচিত মুখ, সংগঠক, সঙ্গীত শিল্পী, ঢাকা জেলা সমিতি ইউএসএ’র সভাপতি মিজানুর রহমান মিজান (৫৩) আর নেই। শনিবার (২২ মে) সকালে আকস্মিকভাবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে স্থানীয় এলমহার্স্ট হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই কন্যা, ৪ ভাই ও তিন বোনসহ বহু আতœীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্খী রেখে যান। খবর ইউএনএ’র।

উল্লেখ্য, নিউইয়র্কের উডসাইডে বসবাসকারী মরহুম মিজানুর রহমান মিজান মূলধারার রাজনীতিক ও যুক্তরাষ্ট্র বিএনপি নেতা গিয়াস আহমেদের ভগ্নিপতি। তার গ্রামের বাড়ী ঢাকা জেলার দোহার উপজেলার শিলাকোঠা। তার অকাল মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। মরহুম মিজানুর রহমানের নামাজে জানাজা শনিবার দিনই সন্ধ্যা ৮টায় বাদ মাগরিব উডসাইডস্থ আহলে বায়াত মসজিদে অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অংশ নেন। পরদিন রোববার (২৩ মে) সকাল দশটায় তার মরদেহ লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়ালস্থ মুসলিম কবরস্থানে দাফন করা হয়। দাফনের সময়ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অংশ নেন।

শোক প্রকাশ: ঢাকা জেলা সমিতি ইউএসএ’র সাপতি মিজানুৃর রহমান মিজানের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্রের আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু ও সদস্য সচিব মিজানুর রহমান ভূইয়া মিলন্টন, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা আলহাজ সোলায়মান ভূইয়া, অধ্যাপক দেলোয়ার হোসেন, গোলাম ফারুক শাহীন, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি হাজী আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, বাংলাদেশ সোসাইটির সাবেক কর্মকর্তা আবুল হাসেম বুলবুল, সোসাইটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘নয়ন-আলী’ পরিষদের সভাপতি পদপ্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ আলী, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মিয়া আলম পাখী, বাহলুল সৈয়দ উজ্জল, মইনুল হাসান মহিদ, বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম অব নর্থ আমেরিকার সভাপতি প্রফেসর মো: রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম এন. হায়দার মুকুট প্রমুখ।

এছাড়াও ইতালীর রাজধানী রোমস্থ দোহার ঐক্য পরিষদ পক্ষ থেকে সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোল্লা গোলাম হোসেন উজ্জল-এর খালু মিজানুৃর রহমান মিজানের মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে। সভাপতি হামিদুর রহমান বুলেট, সাধারণ সম্পাদক জাকির আহমেদ ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান শাহীন যৌথভাবে এই শোক ও সমবেদনা প্রকাশ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.