সিটি কাউন্সিল ডিষ্ট্রিক্ট-২৪ মোহাম্মদ উদ্দিনের বারবারকিউ পার্টিতে কমিউনিটির সমর্থন

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্ক সিটি কাউন্সিলের আসন্ন নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রাইমারী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ডিষ্ট্রিক্ট-২৪ থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী মোহাম্মদ সাবুল উদ্দীনের বারবারকিউ পার্টিতে কমিউনিটির ব্যাপক সমর্থন পরিলক্ষিত হয়েছে। এই পার্টিতে যোগদানকারী কমিউনিটি নেতৃবৃন্দ তার প্রতি সমর্থন এবং ২২ জুনের নির্বাচনে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহাবান জানান। খবর ইউএনএ’র।
জ্যামাইকার ১৬৮ স্ট্রীটস্থ মোহাম্মদ উদ্দীনের নির্বাচনী অফিসে রোববার দিনব্যাপী বারবারকিউ পার্টি অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী ও মূলধারার রাজনীতিকরাও অংশ নেন। কেউ কেউ সপরিবারে উপস্থিত হন। সাবুল উদ্দিন ছাড়াও তার ক্যাম্পেইন ম্যানেজার (অর্থ) জুলকার হায়দার আগতদের স্বাগত জানান এবং আগত অতিথিদের মাঝে টি শার্ট ও মাস্ক বিতরণ করেন। মূলত: দুপুর থেকে সন্ধ্যঅ পর্যন্ত চলে এই বারবারকিউ পার্টি।

অনুষ্ঠানে সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ সহ সাংবাদিক মনোয়ারুল ইসলাম, সালাহউদ্দিন আহমেদ, বেলাল আহমেদ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে জালালাবাদ এসোিিসয়েশন অব আমেরিকার সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল, জ্যামাইকা মুসলিম সেন্টার পরিচালনা কমিটির সেক্রেটারী মনজুর আহমেদ চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির অন্যতম উপদেষ্টা ছদরুন নূর, রেজাউল করীম চৌধুরী, সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা আল-আমীন রাসেল, কমিউনিটি বোর্ড মেম্বার অনাফ আলম, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আব্দুর রাজ্জাক শিকদার, শফিকুল ইসলাম, সাইফুল্লাহ ভূঁইয়া প্রমুখ অংশ নেন। অনুষ্ঠানে সাবুল উদ্দিন আগত অতিথিদেরে সাথে শুভেচ্ছা বিনিময়কালে তার জন্য দোয়া, নির্বাচনে সমর্থন ও ভোট প্রার্থনা কামনা করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.