সিটি কাউন্সিলমান প্রার্থী শাহ শহীদুলের ফান্ড রেইজিং অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএএ): নিউইয়র্ক সিটির আসন্ন নির্বাচনে কাউন্সিলমান পদপ্রার্থী শাহ শহীদুল হকের ফান্ড রেইজিং অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ আগামী ১১ নভেম্বর মঙ্গলবারের নির্বাচনে শাহ শহীদুল হক-কে ভোট দেয়ার আহ্বান জানানোর পাশাপাশি মূলধারার রাজনীতিতে আরো সক্রিয় হওয়ার উপর গুরুত্বারোপ করেন। খবর ইউএনএ’র।

সিটির কুইন্সের পারসন্স বুলেভার্ডের হিলসাইড এভিনিউস্থ মতিন রেষ্টুরেন্টে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় এই ফান্ড রেইজিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যতিক্রমী এই অনুষ্ঠানে শাহ শহীদুল হক ছাড়াও অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ ও সোসাইটির নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ আলী, এনওয়াইএস রিপাবলিকান পার্টির অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট ২৪ এর ডিষ্ট্রিক্ট লীডার সাঈদা হোসাইন, এনওয়াইডিপি’র অফিসার রাসেক মালিক, সঙ্গীত শিল্পী বাবলী হক, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সাবরিনা শেখ, মিফতাহুল জান্নাত প্রমুখ।

অনুষ্ঠানে শাহ শহীদুল হক তার বক্তব্যে ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে ভোট দেয়ার জন্য তার নির্বাচনী এলাকা কাউন্সিল ডিষ্ট্রিক্ট-২৫ (জ্যাকসন হাইটস, এলমহাষ্ট, ইস্ট এলমহাষ্ট) এর ভোটারদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশী কমিউনিটির সমস্যা সহ অন্যান্য কমিটির সমস্যা সমাধানে কাজ করাই হবে তার প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য। তিনি বলেন, মূলধারায় সম্পৃক্ততার মাধ্যমেই কমিউনটির সমস্যা সমাধান সম্ভব। তাই নির্বাচনে বিজয়ী হওয়ার বিকল্প নেই। শাহ শহীদুল হক জানান, নির্বাচনী তার আসনে তিনিই একমাত্র বাংলাদেশী-আমেরিকান প্রার্থী।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.