ব্রঙ্কসে খলিল সুপার মার্কেটের বর্ণাঢ্য উদ্বোধন

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্কের ব্রঙ্কসে প্রতিষ্ঠিত বাংলাদেশী মালিকানাধীন খলিল বিরিয়ানী হাউজ, খলিল চাইনিজ ও খলিল পিজা স্টোরের পর এবার চালু হলো ‘খলিল সুপার মার্কেট’। ধারাবাহিকভাবে ব্যবসায়িক সাফল্যের পর ব্রঙ্কসের ১৪৫৫ ইউনিয়ন পোর্ট রোড ঠিকানায় বিশাল পরিসরে গত ২৯ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা উদ্বোধন হলো খলিল সুপার মার্কেট। খবর ইউএনএ’র।

‘খলিল সুপার মার্কেট’-এর অন্যতম স্বত্তাধিকারী খলিলুর রহমান জানান, কমিউনিটি সহ স্থানীয় জনমানুষের চাহিদার কথা বিবেচনা করে খলিল সুপার মার্কেট চালু করা হয়েছে। এতে থাকবে নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্য সামগ্রী সহ ফ্রেস মাছ, মাংস, শাক-সবজী সহ হালাল খাবার। শুধু ব্যবসা নয়, ব্যবসার মাধ্যমে গ্রহকদের সেবা করাই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তিনি সকল বাংলাদেশী প্রবাসী সহ অন্যান্য কমিউনিটির গ্রেতাদের এই সুপার মার্কেটের সেবা গ্রহণের অনুরোধ জানান। উদ্বোধন উপলক্ষ্যে ১০০ ডলার পর্যন্ত বাজারে ১০ শতাংশ ডিসকাউন্ট দেয়ার ঘোষণা দেন খলিলুর রহমান।

ঐদিন বাদ জুম্মা খলিল সুপার মার্কেটের উদ্বোধন করেন নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সিপুলভেদা। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন কাউন্সিলওমেন প্রার্থী আমান্দা ফারিয়া ও ইমাম রশীদ জামিল। এরপর ফিতা কাটেন নিউপোর্ট মসজিদের সাবেক ইমাম সৈয়দ আকবর আলী। এসময় ইমাম আবুল কাসেম মোহাম্মদ ইয়াহিয়া, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সভাপতি আবদুল ওয়াহিদ চৌধুরী জাকি ও সাধারণ সম্পাদক সাইদুল রহমান লিংকন, সহ সভাপতি বিলাল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, সহ সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, কার্যকরী সদস্য কামাংজ্জামন বাবু, কমিউনিটি অ্যক্টিভিষ্ট মীর্জা মামুন, মাওলানা ওবায়দুল্লাহ, বাংলাদেশ সোসাইটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘নয়ন-আলী’ প্যানেলের সিনিয়র সহ সভাপতি পদপ্রার্থী আব্দুর রহীম হাওলাদার,

সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী, এবং স্কুল ও শিক্ষা সম্পাদক প্রার্থী মো. সামাদ মিয়া (জাকের), পার্কচেস্টার ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল হক, কুমিল্লা সোসাইটি ইউএসএ ইনকের সাবেক সভাপতি খবির উদ্দিন ভূইয়া ও সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমান, মাওলানা মোঃ আকবর আলী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট আবদুর রব দলা মিয়া, মির্জা মামুনুর রশিদ, মোজাফফর হোসেন, মোহাম্মদ আলী, আক্তারুজ্জামান হ্যাপী, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, এমএন হোম কেয়ারের আউটরিচ ম্যানেজার জালাল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.