বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল সভাপতি-সম্পাদক পদে মিসবা-রানা বহাল

0

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার সাধারন সভায় আগামী দুই বছরের (২০২২-২০২৩) জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সভাপতি মিসবা আবদীন ও সাধারণ সম্পাদক রানা-কে বহাল রাখা হয়েছে। গত ২৮ নভেম্বর রোববার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির ওজনপার্কের দেশী সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়। খবর ইউএনএ’র।

কাউন্সিলের সভাপতি মিসবা আবদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের উপদেষ্টা, কার্যকরী পরিষদের কর্মকর্তা এবং বিভিন্ন ফুটবল টিমের ম্যানেজার, ক্যাপ্টেন, প্রতিনিধিরা ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন। সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক রশিদ রানা।
সভা সূত্রে জানা গেছে, সভায় বিস্তারিত আলোচনা শেষে স্পোর্টস কাউন্সিলের নতুন কমিটি গঠন পর্বে সভাপতি পদে ৮/১০ এবং সাধারণ সম্পাদক পদে ৪/৫জন মৌখিকভাবে প্রার্থীতার কথা জানালে পরবতীতে আলাপ-আলোচনা আর সমঝোতার মাধ্যমে একে একে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ার পর চুড়ান্ত পর্যায়ে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদককেই স্ব স্ব পদে বহাল রাখা হয়। তারা উপদেষ্টা পরিষদের সাথে আলোচনার মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন।

সভায় স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে মনজুর আহমেদ চৌধুরী, আব্দুর রহীম বাদশা, দুলাল মিয়া (হাজী এনাম), আব্দুর নুর বড় ভূইয়া, সাবেক সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাসিত খান বুলবুল সহ উল্লেখযোগ্যদের মধ্যে সাইফুর খান হারুন, ফখরুল ইসলাম দেলোয়ার, সাইফুল ইসলাম, আব্দুল কাদির লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.