রংপুর জেলা এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত দুলু সভাপতি উৎপল সাধারণ সম্পাদক

0

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্র প্রবাসী রংপুর জেলাবাসীদের সামাজিক সংগঠন ‘রংপুর জেলা এসোসিয়েশন ইনক’ এর দ্বি-বার্ষিক (২০২২-২০২৩) নির্বাচনে নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে মোহাম্মদ মিঞা দুলু সভাপতি ও মোহাম্মদ জাকিউল উদ্দিন উৎপল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার মাসুদ আলম মিঠু গত ২৬ ডিসেম্বর ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কর্মকর্তাদের নাম ঘোষণা করেন। এসময় সহযোগী কমিশনার মোহাম্মদ জাফরুল হাসান (টগর) এবং মোহাম্মদ নুরুননবি মিয়া (বাদল) উপস্থিত ছিলেন। খবর ইউএনএ’র।

মাসুদ আলম মিঠু বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধি-কে জানান, ‘রংপুর জেলা এসোসিয়েশন ইনক’ এর ২০২২-২০২৩ সালের জন্য নতুন কমিটি গঠন উপলক্ষে গত ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে নির্বাচন কমিশন গত ১২ ডিসেম্বর মনোনয়নপত্র বিতরণ এবং ১৯ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রত্যাহারের পর্ব শেষ করেন। পরবর্তীতে গত ২৬ ডিসেম্বর নির্বাচন কমিশনের সিদ্ধান্তে বিজয়ী হিসেবে মোহাম্মদ মিয়া (দুলু) ও জাকিউল উদ্দিন উৎপল পরিষদকে চুড়ান্ত বিজয়ী ঘোষণা করা হয়।

রংপুর জেলা এসোসিয়েশন, ইনক’র পূর্ণাঙ্গ কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ মিয়া (দুলু), সহ সভাপতি- তপোন চৌধুরী, সাধারণ সম্পাদক- জাকিউল উদ্দিন (উৎপল), সহ সাধারণ সম্পাদক- মো. নুরুল আমিন (আমরুল), অর্থ সম্পাদক মো. রবিউল ইসলাম (স্বপন), সহ অর্থ সম্পাদক মো. ইবনে মাসুদ, সাংগঠনিক সম্পাদক- মো. হাসান আবু সাইদ (বিদ্যুৎ), সাংস্কৃতিক সম্পাদক- মো. ওমর ইসলাম, সহ সাংস্কৃতিক সম্পাদক- কুমকুম আহমদ, প্রচার সম্পাদক- জাভেদ জোয়াত পলক। কার্যনির্বাহী সদস্য যথাক্রমে মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ রাজু আহম্মেদ, মোহাম্মদ আনওয়ার হোসেন, জাকিয়া ফেরদৌস (সাথী) ও আফরুজা বেগম (রানী)।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.