রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর দ্রুত রোগ মুক্তি এবং সুস্থতা কামনায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ

0

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর দ্রুত রোগ মুক্তি এবং সুস্থতা কামনায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার প্রার্থনা সভা অনুষ্ঠিত।

বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর দ্রুত রোগ মুক্তি এবং সুস্থতা কামনায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার উদ্যেগে রাজশাহীর গনক পাড়াস্হ ধর্মসভায় সন্ধ্যা ৬ টায় প্রার্থনা সভার অনুষ্ঠিত হয়। এই সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার সভাপতি এ্যাডভোকেট শরৎ চন্দ্র সরকার এবং পরিচালনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মহানগর শাখার সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী। এই সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জাতীয় পরিষদ সদস্য কার্তিক চন্দ্র হালদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার সহ-সভাপতি শংকর ঘোষ, সাধন কুমার রায়, যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মৃদুল কুমার সাহা, কোষাধ্যক্ষ উজ্জ্বল কুমার ভট্টাচার্য, দপ্তর সম্পাদক অরবিন্দ দত্ত, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সোমনাথ মজুমদার, সহ-মহিলা সম্পাদিকা দীপিকা রানী দিনা। এছাড়া বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক উজ্জল ঘোষ এবং সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ। বক্তব্য শেষে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর দ্রুত রোগ মুক্তি এবং সুস্থতা কামনা করে প্রার্থনা পরিচালনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখার সহ-সভাপতি শম্ভুনাথ শর্মা। প্রার্থনা সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর শাখা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর শাখা এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.