‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জেবিবিএ’র উদ্যোগে জ্যাকসন হাইটসে পরিষ্কার অভিযান শুরু

0

নিইউয়র্ক (ইউএনএ): জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব এনওয়াই’র নব নির্বাচিত ‘গিয়াস-তারেক’ পরিষদ তাদের নির্বচনী প্রতিশ্রুতি মোতাবেক জ্যাকসন হাইটসে পরিষ্কার-পরিছন্নতা অভিযান শুরু করেছে। শনিবার (২২ জানুয়ারী) অনুষ্ঠানিকভাবে এই অভিযান শুরু হয়। খবর ইউএনএ’র।

জেবিবিএ’র নবনির্বাচিত সভাপতি গিয়াস আহমেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান খানের নেতৃত্বে এই পরিষ্কার-পরিচ্ছনাতা অভিযান শুরু হয়। এসময় স্থানীয় ১১৫ প্রিসেঙ্কটের কমিউনিটি অ্যাফেয়ার্স ইউনিটের পুলিশ অফিসার মাইক মিয়ানকো ছাড়াও জেবিবিএ’র বিদায়ী সভাপতি শাহ নেওয়াজ সহ বিশিষ্ট ব্যবসায়ী আসেফ বারি টুটুল, নবনির্বাচিত সহ সভাপতি মোল্লা এম এ মাসুদ ও মোহাম্মদ হাসান জিলানী, সহ সাধারণ সম্পাদক এমডি মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম জাকির, কার্যকরী সদস্য ডা. বর্ণালী হাসান এমডি, জেবিবিএ’র ‘টুকু-মুনি’র প্যানেলের বিজিত সাধারণ সম্পাদক প্রার্থী মুনির হাসান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল খালেক, সঙ্গীত শিল্পী রানো নেওয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেবিবিএ’র সভাপতি গিয়াস আহমেদ বলেন, তাদের নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবে তারা জ্যাকসন হাইটসকে গার্বেজমুক্ত করতে ক্লিন জ্যাকসন হাইটস কার্যক্রম শুরু করলেন। তিনি বলেন, জ্যাকসন হাইটসের ব্যবসায়ীদের জন্য আমরা কাজ করবো। নির্বাচনে আমরা যেসব ওয়াদা দিয়েছি সেসব ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাল্লাহ।

বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধির সাথে আলাপকালে গিয়াস আহমেদ আরো বলেন, স্থানীয় পুলিশ প্রিসেঙ্কটর সাথে জেবিবিএ’র কথা হয়েছে এবং জ্যাকসন হাইটসে কোন অপরাধ সংঘটিত হলে তা সাথে সাথে পুলিশকে জানানোর পাশপাশি জেবিবিএ কর্মকর্তাকেও জানানোর অনুরোধ করেন। এতে আমরাও ভূমিকা রাখতে পারবো। তিনি বলেন, শুধু পরিষ্কার পরিচ্ছন্নতা নয়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সহ ব্যবসায়ীদের রক্ষায় আমরা ভূমিকা রাখতে চাই। এব্যাপাওে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

জেবিবিএ’র সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেক এইচ খান বলেন, এই প্রথমবারের মতো কোনো নির্বাচিত কমিটি জ্যাকসন হাইটসকে গার্বেজমুক্ত করতে এমন তৎপরতা দেখিয়েছে যা কয়েক দশক ধরে জ্যাকসন হাইটস ব্যবসায়ীদের আসল দাবি ছিল। মাইনাস তাপমাত্রায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান সফল করার জন্য তিনি জেবিবিএ টিমকে ধন্যবাদ জানান।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.